1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীকে শিবির ট্যাগ; হত্যার হুমকি রাবি ছাত্রলীগ নেতার সুপ্রীমকোর্ট জাদুঘরে স্থান পেয়েছে শিশু জাওয়াদের আঁকা বঙ্গবন্ধুর প্রতিকৃতি স্ত্রীকে লাঠির আঘাতে হত্যার ঘাতক স্বীকারোক্তি দিয়েছে পাথরঘাটা নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে চেয়ারম্যান প্রার্থীর শোকজ নির্বাচনের শেষ মূহূর্তে মনোহরদীতে চলছে ঘোড়া মার্কা প্রতীকের বিরামহীন প্রচারণা মার্কিন যুক্তরাষ্ট্রের লাল পাসপোর্টধারী হলেন বাংলাদেশী বংশোদ্ভূত রাজশাহীর কৃতী সন্তান মার্কিন পরমাণু বিজ্ঞানী আমির উজ্জামান টুটুল বাবার সামনে ছেলে খুন খুনিদের ফাঁসি দাবী করছে এলাকাবাসী কুমিল্লা চৌদ্দগ্রাম বাস দূর্ঘটনায় নিহত ০৫, আহত ১৫ জন পাইকগাছায় এলজিআরডি এর জায়গা দখল করে পাকা স্থাপনায় মেতে উঠেছে দখলবাজরা ২য় ধাপে নিয়ামতপুর উপজেলায়, উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪

ঝিকরগাছা বি এম স্কুলের আবিদ হাসান আব্দুল্লাহ উপজেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী, মাত্র ১৪ বছর বয়সেই ৩৬টি সাটিফিকেট অর্জন

আহম্মদ আলী
  • প্রকাশের সময় : বুধবার, ১ মে, ২০২৪
  • ৩৫৬ বার পড়া হয়েছে
ঝিকরগাছা উপজেলার  জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪   প্রতিযোগিতায় ঐতিহ্যবাহী ঝিকরগাছা বদরুদ্দীন মুসলিম হাইস্কুল(বি,এম) এর অভাবনীয় সাফল্য অর্জন।।।৷৷৷৷  ইভেন্টের গুরুত্বপূর্ণ প্রতিযোগিতার মধ্যে অধিকাংশ গুলোই বি,এম স্কুলের দখলে৷।।।।।।
১.উপজেলার  শ্রেষ্ঠ প্রধান শিক্ষক—জনাব মো:আব্দুস সামাদ,প্রধান শিক্ষক ঝিকরগাছা বি,এম হাই স্কুল।
২.উপজেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী—-আবিদ হাসান আব্দুল্লাহ(দশম শ্রেণি, বিজ্ঞান)
“” খ”” গ্রুপ থেকে
**.বাংলা  রচনা –সাদিয়া সিদ্দিকা শাম্মী(৯ম শ্রেণি)
**.ইংরেজি রচনা–আনিকা আফরিন প্রতিভা (৯ম শ্রেণি)
**.কবিতা আবৃত্তি–তাসনিম তাবাচ্ছুম লামিয়া(৯ম শ্রেণি)
**.রবীন্দ্র সংগীত–সেজুতি বিশ্বাস(৯ম শ্রেণি)
**.পল্লিগীতি–তাসনিম তাবাচ্ছুম লামিয়া(৯ম শ্রেণি)
“” ক””গ্রুপ থেকে
**.তাৎক্ষণিক অভিনয়–সাজিবুর হাসান(৮ম শ্রেণি)
      এ বিষয়ে বিএম স্কুলের প্রধান শিক্ষক আব্দুস সামাদ  সাক্ষাৎকারে বলেন, তিনি এই বছর উপজেলার শ্রেষ্ঠ প্রধান  শিক্ষক নির্বাচন হয়েছেন। তাছাড়াও তিনি বলেন, তার স্কুলের দশম শ্রেণীর বিজ্ঞান শাখার  ছাত্র আবিদ হাসান আব্দুল্লাহ এবার উপজেলা শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছে।তার বিদ্যালয়ের এ মেধাবী ছাত্র মাত্র ১৪ বছর বয়সেই ৩৬ টি সার্টিফিকেটের অধিকারী। যার মধ্যে অনেকগুলো সার্টিফিকেট জাতীয় পর্যায়ে অর্জন করেছে।।
 এছাড়াও তিনি বলেন, আবিদ হাসান আব্দুল্লাহ   উপজেলা পর্যায়ে, জেলা পর্যায়ে উপস্থিত বক্তৃতা বিতর্ক, রচনা প্রতিযোগিতা সহ বিভিন্ন বিষয়ে অংশগ্রহণ করে সেসব সার্টিফিকেট অর্জন করেছে। তাছাড়া বিভিন্ন আন্তর্জাতিক প্রকাশনায় সে নিজেই বিভিন্ন বিষয়ের উপর প্রকাশনা লেখে।
    তাছাড়া ২০২২ সালে “” বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণের”ভাষা ও  সাহিত্য “”বিষয়ে সে অংশগ্রহণ করে উপজেলায় প্রথম হয় এবং এই বছরের সেরা মেধাবী শিক্ষার্থী  হিসেবে স্বীকৃত প্রাপ্ত হয়।
এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com