1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
শিরোনাম :
সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীকে শিবির ট্যাগ; হত্যার হুমকি রাবি ছাত্রলীগ নেতার সুপ্রীমকোর্ট জাদুঘরে স্থান পেয়েছে শিশু জাওয়াদের আঁকা বঙ্গবন্ধুর প্রতিকৃতি স্ত্রীকে লাঠির আঘাতে হত্যার ঘাতক স্বীকারোক্তি দিয়েছে পাথরঘাটা নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে চেয়ারম্যান প্রার্থীর শোকজ নির্বাচনের শেষ মূহূর্তে মনোহরদীতে চলছে ঘোড়া মার্কা প্রতীকের বিরামহীন প্রচারণা মার্কিন যুক্তরাষ্ট্রের লাল পাসপোর্টধারী হলেন বাংলাদেশী বংশোদ্ভূত রাজশাহীর কৃতী সন্তান মার্কিন পরমাণু বিজ্ঞানী আমির উজ্জামান টুটুল বাবার সামনে ছেলে খুন খুনিদের ফাঁসি দাবী করছে এলাকাবাসী কুমিল্লা চৌদ্দগ্রাম বাস দূর্ঘটনায় নিহত ০৫, আহত ১৫ জন পাইকগাছায় এলজিআরডি এর জায়গা দখল করে পাকা স্থাপনায় মেতে উঠেছে দখলবাজরা ২য় ধাপে নিয়ামতপুর উপজেলায়, উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪

টাঙ্গাইলের মিজাপুরে এক যুবককে কুপিয়ে হত্যা

জাহাঙ্গীর আলম
  • প্রকাশের সময় : শনিবার, ৪ মে, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে
টাঙ্গাইলের মিজাপুরে নুরুল ইসলাম নুরুল (৩৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাত একটার দিকে উপজেলার বানাইল ইউনিয়নের  হালালিয়া ঘোনাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। শুক্রবার ভোরে পুলিশ তার মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন।নুরুল ইসলাম ওই গ্রামের রবি মিয়ার ছেলে।
তিনি দিনের প্রথমার্ধে মাটি কাটার শ্রমিক হিসেবে কাজ করতেন। আর বাকি সময় রিকশা চালাতেন এবং রাতে বোরো আবাদের সেচপাম্প চালাতেন।পুলিশ ও স্থানীয়রা জানান, নুরুল ইসলাম নুরুল পার্শ্ববর্তী উফুল্কী গ্রামের গদু মাতাব্বরের মেয়েকে বিয়ে করেন। তার স্ত্রীর বড় ভাই মোতালেব হোসেনের বাদেহালালিয়া গ্রামে বোরো আবাদের একটি প্রজেক্ট রয়েছে।
নুরুল ইসলাম রাতে ওই প্রজেক্টের সেচপাম্প চালাতেন। প্রতি রাতের মতো বৃহস্পতিবার রাতেও তিনি বোরো জমিতে পানি দেওয়ার কাজ করছিলেন। রাত একটার দিকে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে খুন করে। এ সময় পাশের বাড়ির লোকজন তার চিৎকারের শব্দ পেলে চোর চোর বলে এলাকাবাসীকে জাগিয়ে তুলেন।পরে তারা ওই সেচপাম্পের কাছে গিয়ে নুরুল ইসলামের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে মির্জাপুর থানার পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।বানাইল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার আরিফুর রহমান সোহেল মোল্লা জানান, নুরুল ইসলাম একজন পরিশ্রমী মানুষ ছিলেন। কে বা কারা রাতের আঁধারে তাকে কুপিয়ে খুন করেছে।
মির্জাপুর থানার ডিউটি অফিসার সহকারী উপপরিদর্শক (এএসআই) এমরান উদ্দিন জানান, ভোরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com