1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ২৯ জুন ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন

ডোমারে শতবর্ষী বিদ্যাপীঠ সাজলো বর্ণিল সাজে

আবরার আলভী
  • প্রকাশের সময় : শনিবার, ১৫ জুন, ২০২৪
  • ৩৭ বার পড়া হয়েছে

শতবর্ষ পূর্তি উপলক্ষ্যে নীলফামারীর ঐতিহ্যবাহী ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন অনুষ্ঠানের বাকি আর মাত্র কয়েকদিন। এরই মাঝে বর্ণিল আলোকস জ্জায় রাঙানো হয়েছে বিদ্যালয় চত্বরকে। মনোমুগ্ধকর আলোকসজ্জার ঝলকানিতে সাধারণ মানুষের নজর কাড়ছে বিদ্যালয়টি।

ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয় ১৯১৯ সালে স্থাপিত হয়েছিল। গত ২০১৯ সালে শতবর্ষ পূর্তি হলেও তৎকালীন করোনা মহামারীর কারণে বিলম্ব হয়েছে শতবর্ষ উদযাপন। যা এ বছরের ১৯ জুন বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদযাপন করতে যাচ্ছে বিদ্যালয়টির প্রাক্তন ও বর্তমান সকল ছাত্র, শিক্ষকবৃন্দ। এরইমধ্যে সম্পন্ন হয়েছে প্রাক্তন ও বর্তমান ছাত্রদের রেজিস্ট্রেশন কার্যক্রম।আয়োজক কমিটি জানায়, শতবর্ষ উদযাপনকে রাঙিয়ে তুলতে অনুষ্ঠিত হতে যাচ্ছে কনসার্ট।

যেখানে নব্বই দশকের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও কিংবদন্তী তারকা সৈয়দ হাসানুর রহমান হাসানের ‘আর্ক ব্যান্ড’ মাতাবেন সবাইকে। এছাড়া কনসার্টে আরও অংশগ্রহণ করবে ‘মধ্যবিন্দু ব্যান্ড’, ‘টঙের গান’ ও ‘হৃদয় জেজে এন্ড ফ্রেন্ডস’।আলোক সজ্জার ব্যাপারে শতবর্ষ উদযাপনের সাজসজ্জা ও ডেকোরেশন উপ-কমিটির আহ্বায়ক মোঃ রইসুল হক সাচ্চু জানান, প্রায় সপ্তাহখানেক আগে থেকে বিদ্যালয় প্রাঙ্গনে আলোকসজ্জার ব্যবস্থা করা হয়েছে।

আমরা বহুমুখীর ছাত্র হিসেবে ডোমারবাসীকে জানান দিতে চাই, আমরা ঐতিহ্যবাহী ও শতবর্ষী প্রতিষ্ঠানের গর্বিত শিক্ষার্থী। সামনে আরও অনেক কাজ বাকি। যা ক্রমান্বয়ে দুর্দান্ত গতিতে চলছে। প্রস্তুতিতে কোনো ঘাটতি নেই।উল্লেখ্য, আগামী ১৯শে জুন (বুধবার) দিনব্যাপী আনন্দ-উল্লাসে অনুষ্ঠিত হবে শতবর্ষ উদযাপন। প্রায় ২৩’শ ছাত্রের মহা-মিলনমেলার অপেক্ষায় রয়েছেন সকলে।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com