1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদপুরে ডাক্তারদের চিকিৎসা পত্র চেক করে ঔষুধ কোম্পানীর লোকেরা ফরিদপুরে বাস উল্টে প্রান গেলো সুপারভাইজারের ফরিদপুরে ডাকাত চক্রের ৬ সদস্য গ্রেপ্তার টাংগাইল জেলা কালিহাতীতে সাব- রেজিস্ট্রার অফিসে সাংবাদিক অবরুদ্ধ শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার শ্রীমঙ্গল থানার অভিযানে দুর্ধর্ষ ডাকাত হাবিব গ্রেপ্তার পূর্বধলায় প্রকাশে ধূমপান করায় দুই জনের অর্থদণ্ড শ্রেষ্ঠ সার্কেল অফিসার হলেন দুর্গাপুর সার্কেলের (এএসপি) মোহাম্মদ আক্কাস আলী প্রাকৃতিক সৌন্দর্যের তীর্থ স্থান, মুছাপুর সমুদ্র সৈকত কালীগঞ্জে মোটরসাইকেল ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ১

প্রথমবার মাধ্যমিকে অংশ নিয়েই বাজিমাত

সাইফুল মোস্তফা
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ মে, ২০২৪
  • ১১২ বার পড়া হয়েছে
কক্সবাজার জেলার চকরিয়া উপজেলাধীন বদরখালী ইউনিয়নে বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতি কর্তৃক ১৯৯৬ সালে প্রতিষ্ঠিত হয় বদরখালী লিটল জুয়েলস সমবায় স্কুল।
উক্ত স্কুলটি কিন্ডারগার্টেন পর্যায়ে শুরু হলেও ধাপে ধাপে প্রাথমিক,নিম্নমাধ্যমিক ও গত দু বছর আগে মাধ্যমিকে উন্নীত হয়। স্কুলটি প্রতিষ্ঠার পর থেকে প্রতি বছর বিভিন্ন প্রতিযোগীতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করে কৃতিত্বের স্বাক্ষর রেখেআসছে। বিগত ২০২৪ সালের এস,এস,সি পরীক্ষায় প্রথম অংশগ্রহণ করে উক্ত প্রতিষ্ঠানের ২২ জন ছাত্র-ছাত্রী।সদ্য প্রকাশিত ফলাফলে ১০ জন জিপিএ-৫ পেয়ে শতভাগ পাশ করে রেকর্ড গড়েন উক্ত প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা।
এ সাফল্যে স্কুলের কো-অর্ডিনেটর মাষ্টার মিনহাজ উদ্দিন ও সহকারী প্রধান শিক্ষক মাস্টার নুরুল আমিন ছোট বলেন; “অত্র প্রতিষ্ঠানের সকল শিক্ষক- শিক্ষিকাদের নিবিড় পর্যবেক্ষণ ও অভিভাবকদের অান্তরিকতা এবং শিক্ষার্থীদের একাগ্রতার কারণে এ সাফল্য অর্জিত হয়েছে। এ সাফল্যের জন্য মহান রবের কাছে শুকরিয়া জ্ঞাপন করছি। আমরা আরোবেশী এলাকাবাসীর সহযোগিতা পেলে আগামীতে ছাত্র-ছাত্রীরা আরো ভাল করবে”।ইতিমধ্যে অত্র প্রতিষ্ঠানের অনেক প্রাক্তন ছাত্র বিভিন্ন ম্যাডিক্যাল কলেজ,বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত।
এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com