1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
মধ্যনগরে পানিতে ডুবে শিশুর মৃত্যু মহানবী (সা.)- কে অবমাননার জেরে কটিয়াদিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ পাঁচবিবি মালিদহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে নানা অনিয়ম ও দূর্নীতির অভিযোগ টাঙ্গাইলে সাবেক মন্ত্রী ড. আব্দুর রাজ্জাকসহ ১১৭ জনের বিরুদ্ধে মামলা শ্রীমঙ্গলে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে উপজেলা পূজা উদযাপন পরিষদের সভা বিএনপি’র নেতাদের সাথে বাংলাদেশ জাতীয়তাবাদী দল মহাদেবপুর উপজেলা শাখার উদ্যোগে এক মতবিনিময় সভার আয়োজন করা হয় শিলমান্দি ভূমি অফিস সহায়ক মমিন ভুঁইয়ার অবৈধ সম্পদের পাহাড় নরসিংদীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে মা ও ছেলে আহত লালমনিরহাট জেলার নবাগত জেলা প্রশাসক এইচ, এম, রকিব হায়দার মহোদয়ের মতবিনিময় সভা অনুষ্ঠিত জমকালো আয়োজনে এনআরবি ব্যাংক পিএলসি শ্রীমঙ্গল উপশাখার উদ্বোধন

ফরিদপুরে কোটা আন্দোলনকারীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া

নাজিম বকাউ
  • প্রকাশের সময় : রবিবার, ৪ আগস্ট, ২০২৪
  • ৩১ বার পড়া হয়েছে

পূর্ব ঘোষিত ছাত্র আন্দোলনের বিক্ষোভকারিদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় বেশ কয়েকজন আন্দোলনকারী ও পুলিশ আহত হয়েছে ।

শনিবার বেলা সাড়ে ১১টার সময় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের শিক্ষার্থীরা জড়ো হয় ক্যাম্পাসে। এসময় সেখানে আরো কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা একত্বতা প্রকাশ করে সমবেত হয় । পরে সেখান থেকে একটি বিক্ষোভমিছিল বের হয়ে ঢাকা-বরিশাল মহাসড়ক দিয়ে শহরের ভাঙ্গা রাস্তার মোড়ে যাওয়া চেষ্টা করে । এসময় গোয়ালচামট মডেল মসজিদের সামনে (পুরাতন বাসস্ট্যান্ড এলাকা) পুলিশ তাদের বাধা দিলে শুরু হয় উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ।

এসময় বিক্ষোভকারিরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছোড়া শুরু করলে পুলিশও পাল্টা টিয়ার শেল, সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করে ছত্রভঙ্গ করে। পরে বিক্ষোভকারিরা পিছু হঠে যায় ।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com