1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১০ অপরাহ্ন
শিরোনাম :
বরিশাল নগরীর জলাবদ্ধতা নিরসনে জেল খালে পরিচ্ছন্নতা অভিযান শুরু সেতাবগঞ্জ পৌরশহরে ছয়তলার অনুমোদন নিয়ে নয়তলা ভবন নির্মান, নীরব পৌরসভা কর্তৃপক্ষ সরকারি মাধ্যমিক শিক্ষকদের লাঞ্ছিত করায় কর্মকর্তাদের বিচারের দাবীতে শ্রীমঙ্গলে মানববন্ধন এমপক্স সম্পর্কে সচেতন হতে হবে রাবির শেরে-বাংলা হলে অভিযান চালিয়ে বিভিন্ন অস্ত্র উদ্ধার শান্তিপূর্ণ এলাকায় সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি পাওয়ার দেয়া ঠিক হবে না,মির্জা ফখরুল ইবিতে পাঁচ বিভাগে নতুন সভাপতি নিয়োগ কালকিনিতে ভাসমান অবস্থায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার নওগাঁয় স্বামীর লাঠির আঘাতে গৃহবধূ আইলা মৃত্যুর অভিযোগ পেট্রোবাংলার চেয়ারম্যানের অপসারণ দাবিতে মানববন্ধন

বরিশালে যৌতুকের বলি নববধূর আত্মহত্যা

বাদশা
  • প্রকাশের সময় : বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ১১০ বার পড়া হয়েছে

বরিশাল নগরীতে যৌতুকের টাকা নিতে বাবার বাড়িতে পাঠিয়ে দেওয়ায় গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন সাদিয়া (২০) নামে এক নববধূ। কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানিয়েছেন ০৫ মার্চ মঙ্গলবার বিকেলে এ ঘটনাটি ঘটে । আত্মহত্যার শিকার সাদিয়া নগরীর ৩ নম্বর ওয়ার্ড পুরানপাড়া এলাকার মো. মাহফুজ আলমের মেয়ে।

সাদিয়ার ভাই সাইফুল ইসলাম জানান,৬ বোন এক ভাইয়ের মধ্যে সবচেয়ে ছোট সাদিয়া। গত ২৪ জানুয়ারি সদর উপজেলার রায়পাশা এলাকার মো. রুবেলের সঙ্গে তার বিয়ে হয়েছিল। ৮ লাখ কাটা খরচ করে তার বিয়ে দেওয়া হয়।

সাইফুলের অভিযোগ, বিয়ের পর সাদিয়াকে পছন্দ হয়নি বলে ভগ্নিপতি রুবেল দুর্ব্যবহার শুরু করেন। এক পর্যায়ে বিদেশ যাওয়ার জন্য তিন লাখ টাকা দাবি করেন তিনি। টাকা না দিলে তাকে তালাক দেওয়ার হুমকি দেন। টাকা আনতে রোববার (০৩ মার্চ) বাবার বাড়ি পাঠিয়ে দেওয়া হয় সাদিয়াকে। পরে সোমবার বিকেলে ঘরে কেউ না থাকায়, সেই সুযোগে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

নগরীর ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ হাবিবুর রহমান ফারুক বলেন, স্বর্ণালংকার ও ফ্রিজসহ বরকে চেইন ও আংটি দিয়ে বিয়ে দেওয়া হয়েছিল সাদিয়ার । পরে তারা বিদেশ যাওয়ার টাকা নিতে তাকে বাবার বাড়ি পাঠিয়ে দেন। এই রাগে ক্ষোভে সাদিয়া আত্মহত্যা করেছেন। লাশ হাসপাতালের মর্গে আছে। আজ (০৬ মার্চ) ময়নাতদন্ত করা হবে।

ঘটনাস্থলে থাকা মহানগর পুলিশের কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমান সাদিয়ার পরিবারের বরাত দিয়ে বলেন, টাকা না নিয়ে গেলে ডিভোর্সের হুমকি দেওয়া হয়েছে সাদিয়াকে। এমন চিরকুট লিখে তিনি আত্মহত্যা করেছেন। চিরকুটটি উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com