1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ২৯ জুন ২০২৪, ১০:২০ অপরাহ্ন

বাসাইলে দরিদ্র ও মেধাবী ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ

কামরুল মিয়া
  • প্রকাশের সময় : বুধবার, ২৬ জুন, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

টাঙ্গাইল জেলার বাসাইল উপজেলার মাধ্যমিক বিদ্যালয়ের মেধাবী ও দরিদ্র ৬০ জন ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। ২৫ জুন মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা হলরুমে এক অনুষ্ঠানের মাধ্যমে শিক্ষার্থীদের হাতে বাইসাইকেল তুলে দেন জেলা প্রশাসক মো.কায়ছারুল ইসলাম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্রুখ খানের সভাপতিত্বে অনুষ্ঠানের উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, বাসাইল পৌরভার মেয়র রাহাত হাসান টিপু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ নেয়ামত উল্ল্যা, বাসাইল থানার তদন্ত কর্মকর্তা আবু হানিফ, সরকারী জোবেদা রুবেয়া মহিলা কলেজের অধ্যক্ষ মশিউর রহমান খান আপেল প্রমুখ। এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান,মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, শিক্ষার্থীদের অভিভাবকসহ অন্যরা উপস্থিত ছিলেন।

শিক্ষার্থীদের বিদ্যালয়ে উপস্থিতি নিশ্চিত করণের লক্ষ্যে ২০২২-২৩ অর্থবছরের ভূমি হস্তান্তর করের অর্থ থেকে উপজেলার দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণের সিদ্ধান্ত নেয়া হয়। সে অনুযায়ী উপজেলার ৬টি ইউনিয়নের মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দরিদ্র ও মেধাবী ৬০ জন শিক্ষার্থী বাছাই করে তাদের মাঝে বাই সাইকেল বিতরণ করা হয়।

প্রধান অতিথি সামাজিক এই উন্নয়নে পাশে থাকার জন্য ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের বিশেষভাবে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতির অংশ হিসেবে তোমাদের (শিক্ষার্থীদের) মাঝে সাইকেল বিতরণ করা হয়েছে। তোমরা প্রধানমন্ত্রীকে সামনে থেকে দেখতে না পারলেও তার এই উপহার, তার স্নেহ তোমাদের সাথে থাকবে। তোমরা ভাল থাকলেই মাননীয় প্রধানমন্ত্রী ভাল থাকবেন।’

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com