1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন

মাংসে হাড্ডি কম চাওয়ায় কসাইয়ের দায়ের কোপে আহত ক্রেতা

মো রাকিব বাবু , নন্দিগ্রাম উপজেলা প্রতিনিধি বগুড়া।
  • প্রকাশের সময় : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ১৯৫ বার পড়া হয়েছে
কসাইয়ের দায়ের কোপে আহত ক্রেতা
বগুড়ার নন্দীগ্রামে মাংসে হাড্ডি কম চাওয়ায় কসাইয়ের মাংসকাটা রামদার আঘাতে আহত হয়েছেন রুবেল হোসেন নামের এক ক্রেতা। আহত রুবেল হোসেন উপজেলার ১নং বুরইল ইউনিয়নের সরিষাবাদ গ্রামের লুৎফর রহমানের ছেলে। ঘটনাটি ঘটেছে নন্দীগ্রাম পৌর ওমরপুর হাটে। এই ঘটনায় ভুক্তভোগী রুবেল হোসেন বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে ও সরেজমিনে গিয়ে প্রাপ্ত তথ্যে জানা গেছে, শুক্রবার (১ ডিসেম্বার) সকাল ১১টার সময় রুবেল হোসেন মাংস কিনতে ওমরপুর হাটে যায়। হাটে গিয়ে বাবু কসাইয়ের দোকানে গিয়ে দেড় কেজি মাংস চাইলে বাবু কশাই মাংসে হাড্ডির পরিমান বেশি দেন। এ সময় ক্রেতা রুবেল হোসেন মাংসে হাড্ডির পরিমান কম দিতে বলে। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে বাবু কশাই তার হাতে থাকা মাংস কাটা রামদা দিয়ে ক্রেতা রুবেল হোসেন কে কোপ মারে।
কোপটি ক্রেতা রুবেল হোসেনের হাতে লাগে এবং দায়ের পিছন দিকটা কপালে লেগে রক্তাক্ত হয় রুবেল হোসেন। পরে আসেপাশে থাকা ক্রেতা রুবেলকে উদ্ধার করে চিকিৎসার জন্য মেডিকেলে পাঠিয়ে দেয়। এই ঘটনায় হাটে আসা ক্রেতাদের তোপের মুখে পড়ে বাবু কসাই পালিয়ে যায়। পরে হাট কর্তৃপক্ষ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। হাটে আসা ক্রেতাদের বক্তব্য এর আগেও বাবু কসাইয়ের বিরুদ্ধে ক্রেতাদের সাথে খারাপ আচরন ও অসুস্থ্য গরুর মাংস বিক্রির অভিযোগ রয়েছে। কিছু দিন পূর্বে অসুস্থ্য গরুর মাংস বিক্রির দায়ে ভ্রাম্যমান আদালতে জমিরানা হয়েছিল বাবু কসাইয়ের। প্রসাশনের পাশাপাশি হাট কর্তৃপক্ষকেও অভিযুক্ত বাবু কসাইয়ের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবী জানান সর্বস্তরের ক্রেতা সাধারন।
উক্ত বিষয়ে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আজমগীর হোসাইনের সাথে কথা বললে তিনি বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com