1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মধ্যনগরে পানিতে ডুবে শিশুর মৃত্যু মহানবী (সা.)- কে অবমাননার জেরে কটিয়াদিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ পাঁচবিবি মালিদহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে নানা অনিয়ম ও দূর্নীতির অভিযোগ টাঙ্গাইলে সাবেক মন্ত্রী ড. আব্দুর রাজ্জাকসহ ১১৭ জনের বিরুদ্ধে মামলা শ্রীমঙ্গলে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে উপজেলা পূজা উদযাপন পরিষদের সভা বিএনপি’র নেতাদের সাথে বাংলাদেশ জাতীয়তাবাদী দল মহাদেবপুর উপজেলা শাখার উদ্যোগে এক মতবিনিময় সভার আয়োজন করা হয় শিলমান্দি ভূমি অফিস সহায়ক মমিন ভুঁইয়ার অবৈধ সম্পদের পাহাড় নরসিংদীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে মা ও ছেলে আহত লালমনিরহাট জেলার নবাগত জেলা প্রশাসক এইচ, এম, রকিব হায়দার মহোদয়ের মতবিনিময় সভা অনুষ্ঠিত জমকালো আয়োজনে এনআরবি ব্যাংক পিএলসি শ্রীমঙ্গল উপশাখার উদ্বোধন

রাজশাহী পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের বই উৎসব ও স্কুল বাসের উদ্বোধন

রফিকুল ইসলাম
  • প্রকাশের সময় : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪
  • ১২২ বার পড়া হয়েছে
আজ ১ জানুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১১ টায় শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ, রাজশাহী মাঠে “বই উৎস ২০২৪” ও স্কুল বাসের আনুষ্ঠানিক যাত্রা উপলক্ষ্যে বর্ণিল উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, মাননীয় মেয়র, রাজশাহী সিটি কর্পোরেশন এবং অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আরএমপি’র কমিশনার বিপ্লব বিজয় তালুকদার।  অতিথিবৃন্দ রঙিন বেলুন ও ফেস্টুন উড়িয়ে এ উৎসবের উদ্বোধন করেন।
এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো: রশীদুল হাসান, পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ, রাজশাহী’র অধ্যক্ষ ড. মো: গোলাম মাওলা, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ।
এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com