1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্ব শিক্ষক দিবসে চায় না আর এমপিও শিক্ষক,আর নন এমপিও শিক্ষক ফরিদপুরে শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে অপপ্রচার প্রতিবাদে মানববন্ধন হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বদলগাছীতে বিক্ষোভ সমাবেশ জমকালো আয়োজনে নবীন শিক্ষার্থীদের বরণ করে নিলো রাবি পাঠক ফোরাম সাঘাটা ডিগ্রী কলেজের গভর্নিং বডির সভাপতি সেলিম আহম্মেদ তুলিপ কে সংবর্ধনা ও পরিচিতি সভা হত্যা মামলার আসামি ডাবলু সরকারকে গ্রেফতার করেছে র‍্যাব-৫ সাঘাটায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষকদের ১০ম গ্রেড প্রদানের দাবিতে মানববন্ধন সাংবাদিক সংবাদ সংগ্রহ করতে গিয়ে হয়েছে ছিনতাই চেষ্টা মামলার আসামী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড বাস্তবায়নের দাবীতে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান বৃষ্টি- দেলোয়ার হোসেন খান

সিমেন্টবাহী একটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

আনন্দ রায়, সদর উপজেলা প্রতিনিধি, গাজীপুর।
  • প্রকাশের সময় : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ১২৪ বার পড়া হয়েছে
গাজীপুর মহানগরের পূবাইলে সিমেন্টবাহী একটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

গাজীপুর মহানগরের পূবাইলে সিমেন্টবাহী একটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। রোববার (১৯ নভেম্বর) রাত সাড়ে এগারোটার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ভোগড়া-উলুখোলা বাইপাস সড়ক ধরে একটি ট্রাক উলুখোলার দিকে যাচ্ছিল। পথে ৭-৮ জন দুষ্কৃতিকারী ট্রাকে পেট্রোল ছুড়ে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলেন।
পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃকামরুজ্জামান বলেন, একটি ট্রাকে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। তবে কে বা কারা দিয়েছে তা জানা যায়নি। জড়িতদের খুঁজে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com