1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মধ্যনগরে পানিতে ডুবে শিশুর মৃত্যু মহানবী (সা.)- কে অবমাননার জেরে কটিয়াদিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ পাঁচবিবি মালিদহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে নানা অনিয়ম ও দূর্নীতির অভিযোগ টাঙ্গাইলে সাবেক মন্ত্রী ড. আব্দুর রাজ্জাকসহ ১১৭ জনের বিরুদ্ধে মামলা শ্রীমঙ্গলে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে উপজেলা পূজা উদযাপন পরিষদের সভা বিএনপি’র নেতাদের সাথে বাংলাদেশ জাতীয়তাবাদী দল মহাদেবপুর উপজেলা শাখার উদ্যোগে এক মতবিনিময় সভার আয়োজন করা হয় শিলমান্দি ভূমি অফিস সহায়ক মমিন ভুঁইয়ার অবৈধ সম্পদের পাহাড় নরসিংদীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে মা ও ছেলে আহত লালমনিরহাট জেলার নবাগত জেলা প্রশাসক এইচ, এম, রকিব হায়দার মহোদয়ের মতবিনিময় সভা অনুষ্ঠিত জমকালো আয়োজনে এনআরবি ব্যাংক পিএলসি শ্রীমঙ্গল উপশাখার উদ্বোধন

এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়ে এক কলেজ ছাত্রীর আত্মহত্যা

মোঃআরমান মাল্টিমিডিয়া রিপোর্টার, গাজীপুর সদর, গাজীপুর
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ১২৭ বার পড়া হয়েছে
গাজীপুরের শ্রীপুরে এক কলেজ ছাত্রীর আত্মহত্যা

মোঃ আরমান: এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। এই পরীক্ষায়  অকৃতকার্য  হওয়ায়  গাজীপুর জেলার সদর উপজেলায় ফারজানা আক্তার (১৭) নামে এক শিক্ষার্থী নিজ বাড়িতে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।

ঘটনাটি ঘটেছে রোববার (২৬ নভেম্বর) দুপুরে উপজেলার বানিয়ারচালা গ্রামে। নিহত ফারজানা ও-ই গ্রামের সুরুজ মিয়ার মেয়ে। সে শ্রীপুর উপজেলার মাওনা পিয়ার আলী ডিগ্রী কলেজের বিজ্ঞান বিভাগ থেকে পরীক্ষায় অংশ নিয়েছিলেন।
নিহতের বাবা সুরুজ মিয়া জানায়, রোববার সকালে ফলাফল প্রকাশ হওয়ার পর নিজের পরীক্ষার ফলাফল অকৃতকার্য দেখে গলায় ফাঁস দেয়।পরে তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার নাজমুল হুদা বলেন, দুপুর পৌনে একটার দিকে ফারজানা নামে একজনকে হাসপাতালে নিয়ে এসেছিল। হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়।
শ্রীপুর মডেল থানার উপপরিদর্শক এসআই আব্দুর কুদ্দুস দৈনিক দেশ বুলেটিনকে বলেন, পরিক্ষায় অকৃতকার্য হওয়ার কারনে ফারজানা আক্তার নামে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।এমন সংবাদ পেয়ে বিকেলে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে লাশের সুরতহাল তৈরি করা হয়েছে।নিহতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে পরবর্তী আইনী ব্যবস্থা নেয়া হবে।
এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com