1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে দুদক এর বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত জাজিরায় প্রার্থীর ঘুষের টাকা নিতে অস্বীকৃতি প্রকাশ করায় পোলিং অফিসারকে মারধর অভিযোগ ওঠে এক প্রার্থীর বিরুদ্ধে গণ বিশ্ববিদ্যালয়ে প্রতিবন্ধিতার কারণ শীর্ষক সেমিনার গজারিয়া সাংবাদিকদের উপর হামলা, থানার সামনে সাংবাদিকদের অবস্থান কর্মসূচি কুতুবদিয়া বেড়ি বাঁধের ” জিও প্যাক ” চুরির ঘটনা ঘটেছে সালথা উপজেলা পরিষদের নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন ভাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচন : প্রচারকালে হামলা ও গাড়ি ভাঙ্গচুর, আহত -৩ আলফাডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে পিতার জন্য ভোট প্রার্থনায় দুই পুত্র ফরিদপুরে শ্রেণিকক্ষে ভূত আতঙ্ক, ভয়ে অসুস্থ ১৩ নির্বাচনে প্রার্থিতা বর্জনের ‌ ঘোষণা দিলেন সালথা উপজেলা পরিষদ নির্বাচনে ‌ চেয়ারম্যান প্রার্থী অহিদুজ্জামান

মিঠাপুকুরে ইয়াবাসহ ইউপি সদস্য গ্রেফতার

মোতাহার হোসেন
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

রংপুরের মিঠাপুকুর উপজেলার বালুয়া মাসিমপুর ইউপির হামিদপুর গ্রামে মাদকদ্রব্য ৭০০ পিচ ইয়াবাসহ ইউপি সদস্য বাহাদুরকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ ব্যাপারে মিঠাপুকুর থানায় মামলা হয়েছে।থানা ও এলাকাবাসী সুত্ত্রে জানা যায়, মিঠাপুকুর উপজেলার ১০নং বালুয়া মাসিমপুর ইউপির হামিদপুর গ্রামের আজিজুল হক এর পুত্র ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য বাহাদুর দীর্ঘদিন থেকে গোপনে মাদকের রমরমা ব্যবসা করে আসছিল।

এলাকাবাসীর অভিযোগের সুত্র ধরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ৯মে সকাল ১০ ঘটিকার সময় তার বাড়িতে অভিযান চালিয়ে ৭০০ পিচ ইয়াবাসহ ইউপি সদস্য বাহাদুরকে গ্রেফতার করে। ইউপি সদস্য বাহাদুর দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত। ইউপি সদস্য নির্বাচিত হওয়ায় মাদক কারবারি বাহাদুর বেপরোয়া হয়ে পড়েছিল। এলাকাবাসী তার দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছে।

এ ব্যাপারে মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ বলেন,মাদক কারবারি ও ইউপি সদস্য বাহাদুর এর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। উল্লেখ্য যে, উক্ত বাহাদুরের বিরুদ্ধে খুন,ডাকাতি, গরুচুরিসহ মাদক আইনে অন্ততঃ হাফ ডজন মামলা আছে।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com