1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দুর্গাপুরে দুদক এর বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত জাজিরায় প্রার্থীর ঘুষের টাকা নিতে অস্বীকৃতি প্রকাশ করায় পোলিং অফিসারকে মারধর অভিযোগ ওঠে এক প্রার্থীর বিরুদ্ধে গণ বিশ্ববিদ্যালয়ে প্রতিবন্ধিতার কারণ শীর্ষক সেমিনার গজারিয়া সাংবাদিকদের উপর হামলা, থানার সামনে সাংবাদিকদের অবস্থান কর্মসূচি কুতুবদিয়া বেড়ি বাঁধের ” জিও প্যাক ” চুরির ঘটনা ঘটেছে সালথা উপজেলা পরিষদের নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন ভাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচন : প্রচারকালে হামলা ও গাড়ি ভাঙ্গচুর, আহত -৩ আলফাডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে পিতার জন্য ভোট প্রার্থনায় দুই পুত্র ফরিদপুরে শ্রেণিকক্ষে ভূত আতঙ্ক, ভয়ে অসুস্থ ১৩ নির্বাচনে প্রার্থিতা বর্জনের ‌ ঘোষণা দিলেন সালথা উপজেলা পরিষদ নির্বাচনে ‌ চেয়ারম্যান প্রার্থী অহিদুজ্জামান

৫টি গরু এক রতেই চুরি ক্ষতির পরিমান সাড়ে ৩ লাখ টাকা

মেহেদী হাসান শিপলু
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ২৬ বার পড়া হয়েছে

যশোরের চৌগাছায় এক কৃষকের পাঁচটি গরু এক রাতে চুরি হয়েছে। বুধবার দিবাগত রাতে পৌর এলাকার হুদাপাড়ায় এই চুরির ঘটনা ঘটে। চুরি হওয়া গরুর বাজার মুল্য প্রায় সাড়ে তিন লাখ টাকা বলে জানা গেছে।চৌগাছা পৌর এলাকার হুদাপাড়া মহল্লার বাসিন্দা মৃত মহি
বিশ্বাসের ছেলে কৃষক বিপুল হোসেন। অভাব অনাটনের সংসারে মাঠে কাজ করার পাশাপাশি বাড়িতে গরু ছাগল পালন করে স্বাবলম্বি হওয়ার চেষ্টায় বিভোর। তার হাঁড় ভাঙ্গা পরিশ্রম বিথাও যায়নি। একে একে পাঁচটি গরু লালন পালন করছেন। কিন্তু এক রাতেই সব স্বপ্ন ভেঙ্গে চুরমার হয়ে গেছে।

ভুক্তভোগী কৃষক বিপুল হোসেন জানান, সম্প্রতি একটি নতুন গোয়াল ঘর তৈরী করেছেন। বুধবার রাতে ওই নতুন গোয়াল ঘরে তার
দুইটি গাভী ও তিনটি বাছুর গরু রাখেন। মাঝ রাতে গরুর খাবার দিয়ে সে ঘুমাতে যাই। ভোরে ঘুম থেকে উঠে দেখতে পাই গোয়াল ঘর ফাকা। এ সময় তার ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন এবং চুরির বিয়টি জানতে পারেন। তিনি বলেন,সকালে সম্ভব্য সকল জায়গায় খোঁজ নিয়েছি কিন্তু কোথাও গরুর সন্ধান পাইনিন। চুরি হওয়া গরুর বাজার দর প্রায় সাড়ে তিন লাখ টাকা বলে তিনি জানান। এ ঘটনায় কৃষক বিপুল হোসেন থানায় একটি অভিযোগ করবেন জানিয়েছেন।

এ দিকে থেমে থেমে চৌগাছায় চুরির ঘটনায় আতংকিত হয়ে পড়েছেন মানুষ। অতি সম্প্রতি চৌগাছার তারিনিবাস ও কদমতলা হতে চারটি বড় গরু চুরি হয়। ভুক্তভোগীরা বিভিন্ন খোঁজ নেয়ার পাশাপাশি থানায় অভিযোগ দেন কিন্তু আজও চুরি হওয়া গরুর কোন সন্ধান তারা পাইনি। গত সপ্তাহে চৌগাছা বাজারে একটি সোনার দোকানে দুঃসাহসিক চুরি হয়। এখনও পর্যন্ত তার কোন কুল কিনারা পাওয়া যায়নি বলে ব্যবসায়ী ধীরেন্দ্র নাথ দে জানান।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com