1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
শিরোনাম :
মুরাদনগর বাসী দীর্ঘদিন এর অপেক্ষার শেষ সাবেক এমপি কায়কোবাদ আগমন নওগাঁয় দাবী বাস্তবায়নে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে সরিষাবাড়ীতে আলোচনা সভা সাঘাটায় শহীদ সাজ্জাদ ও আবু সাঈদ স্মরণে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সংস্কারের অভাবে ধান ক্ষেতের মাটিতে মিশে গেছে রাস্তা \ চলাচলের জন্য বাঁশের সাঁকো নির্মান নেত্রকোণার খালিয়াজুরীতে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন বিশ্ব শিক্ষক দিবসে চায় না আর এমপিও শিক্ষক,আর নন এমপিও শিক্ষক ফরিদপুরে শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে অপপ্রচার প্রতিবাদে মানববন্ধন হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বদলগাছীতে বিক্ষোভ সমাবেশ জমকালো আয়োজনে নবীন শিক্ষার্থীদের বরণ করে নিলো রাবি পাঠক ফোরাম

নগরকান্দায় যৌন হয়রানির অভিযোগে কলেজ শিক্ষকের পদত্যাগ দাবি

নাজিম বকাউল
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

শিক্ষার্থীদের যৌন হয়রানি করে ভয়-ভীতি প্রদর্শন, মাদক সেবন ও ধর্মীয় বৈষম্য সৃষ্টি সহ নানা অনিয়মের অভিযোগ এনে ফরিদপুরের নগরকান্দার এম এ সাকুর মহিলা কলেজের প্রভাষক ফরহাদ হোসেন খানের পদত্যাগ দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে শিক্ষার্থীরা।

বুধবার (০২ অক্টোবর) নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কলেজটির সভাপতি কাফী বিন কবিরের কাছে গণস্বাক্ষরিত একটি লিখিত অভিযোগ জমা দেন শিক্ষার্থীরা।

অভিযোগের শিক্ষার্থীরা উল্লেখ করেন, এম এ শাকুর মহিলা কলেজের (ব্যবসায় সংগঠন ও ব্যবস্থাপনা বিভাগের) প্রভাষক ফরহাদ হোসেন খান তাদের সাথে বিভিন্ন সময় অশালীন ভাষায় কথাবার্তা, খারাপ আচরণ, অশালীন দৃষ্টিভঙ্গি প্রদর্শন, শিক্ষার্থীদের ভয়-ভীতি প্রদর্শন ও মাদক সেবনসহ নানান অপকর্মের কথা অভিযোগ পত্রে তুলে ধরেন। এ সময় তারা প্রভাষক ফরহাদ খানের পদত্যাগের এক দফা দাবি তুলে ধরেন।

এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষক ফরহাদ হোসেন খান জানান, আমার বিরুদ্ধে যে সকল অভিযোগ শিক্ষার্থীরা এনেছে তার কোন ভিত্তি নেই, আমাকে সামাজিকভাবে সম্মানহানি ও হয়রানির জন্যেই তারা এই নাটক সাজিয়েছে, যা তদন্ত করলেই বেরিয়ে আসবে।

অভিযোগের বিষয়ে নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রতিষ্ঠানটির সভাপতি কাফী বিন কবির জানান, বুধবার ( ২ রা অক্টোবর) সকালে এক শতাধিক শিক্ষার্থীরা এম এ শাকুর মহিলা কলেজের প্রভাষক ফরহাদ হোসেন খানের বিরুদ্ধে যৌন হয়রানি সহ বিভিন্ন অভিযোগ এনে গণস্বাক্ষরিত একটি অভিযোগ পত্র জমা দিয়েছে। আমরা খুব শীঘ্রই একটি তদন্ত কমিটি গঠন করে কঠোর ব্যবস্থা গ্রহণ করবো।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com