1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
শিরোনাম :
ধামইরহাটে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা মধ্যনগরে ৭৬পিস ভারতীয় কম্বল সহ গ্ৰেফতার ১ প্রায় দুই মাস আত্মগোপনে থাকা রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ এর সদস্যরা। তার বিরুদ্ধে গত ৫ আগস্ট ছাত্র জনতার ওপর হামলা ও হত্যা মামলা আছে। রাবিতে নানা আয়োজনে বিশ্ব শিক্ষক দিবস পালিত বিশ্ব শিক্ষক দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে পবিপ্রবিতে র‌্যালি ও আলোচনা সভা নাটোরের লালপুরে বিশ্ব শিক্ষক দিবস পালিত ভোলায় ব-দ্বীপ ফোরাম কতৃক আয়োজিত ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে শিক্ষক সম্মান ২০২৪ উদযাপন ঠাকুরগাঁওয়ে পাউবো কর্মকর্তার কোটি টাকার কাঠ বাণিজ্য, বিপাকে স্থানীয় ব্যবসায়ীরা ভোলায় ব-দ্বীপ ফোরাম কতৃক আয়োজিত ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে শিক্ষক সম্মান ২০২৪ উদযাপন নওগাঁয় বিষাক্ত গ্যাস ট্যাবলেট দিয়ে নারী উদ্যোক্তা’র পুকুরে চাষকৃত লক্ষাধিক টাকার মাছ নিধন করেছে দুর্বৃত্তরা

বিএনপিকে নিয়ে মিথ্যা অভিযোগ করতেছে জামাত-শিবির

মেহেদী হাসান
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩২ বার পড়া হয়েছে

মনপুরা উপজেলা বিএনপির নেতাকর্মীরদের বক্তব্য জামায়াত শিবির কে নিয়ে আজ বৃহস্পতিবার । বিএনপি-জামায়াত দল দুটি আসলেই মজলুম সংগঠন! গত ১৭ বছর তাদের উপর দিয়ে ভয়াবহ স্ট্রিম রোলার চলেছে। বর্তমানে ক্ষমতা পাকা কলা দেখে দল দুটি এখন মুখোমুখি অবস্থান করছে। ঐদিকে পতিত স্বৈরাচার শক্তি এটাই চাচ্ছে। পতন হওয়া আওয়ামিলীগকে রাজনীতিতে ফিরতে হলে সবার আগে বিএনপি জামায়াতের মাঝে একটি বিরোধ তৈরি করতে হবে এবং যেকোন একটি দলের ঘাড়ে পা রেখে উঠে দাড়াতে হবে।

বিএনপি জামায়াতের মাঝে মোটামুটি ভালোই একটা বিরোধ তৈরি করেছে আওয়ামিলীগ। তাদের ফাঁদে প্রথম পা স্বয়ং জামায়াত আমির নিজেই দিয়েছে। ” এক স্বৈরাচার কে ক্ষমতা থেকে সরিয়ে আরেক স্বৈরাচারের হাতে ক্ষমতা” জামায়াত আমিরের এমন অদূরদর্শী বক্তব্যের পরেই কিন্তু বাকযুদ্ধে জড়িয়ে পড়ে দুই দল। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে জামাত শিবির নেতাকর্মীদের পোস্ট ও বিভিন্ন পোস্টে করা প্রতিটা কমেন্ট বিএনপি কে হিট করে এবং মনপুরা উপজেলা উপজেলা বিএনপির সভাপতি মোহাম্মদ শামসুদ্দিন বাচ্চু চৌধুরী এর উপর মিথ্যা অভিযোগের আরব দিয় মানহানি করে । এতে বিরোধ এখন চরম পর্যায়ে পৌঁছে গেছে। সদ্য একটা ভয়ংকর স্বৈরাচার কে বিদায় করে মুক্তি পাওয়া একটা দেশের যেকোন রাজনৈতিক দল কে ঐ স্বৈরাচারের সাথে তুলনা করা চরম অন্যায় ও ধৃষ্টতা। একটা দল গত ১৭ বছর মার খাওয়ার পর যখন রাজনীতি করার সুযোগ পেলো তখনি আপনি তাকে স্বৈরাচারের সাথে তুলনা করতে পারেন না।

এটা অন্যায়, ক্ষমতায় কে যাবে সেটা জনগন ঠিক করবে। আপনি যদি মনে করেন আপনি ক্ষমতায় যেতে পারবেন তাহলে ভোট চান, আপনি জনগনের কাছে যান, ক্ষমতায় আসুন। জনগন যদি আপনাদের ক্ষমতায় আনে তাহলে বিএনপি ক্ষমতার বাহিরে থাকবে, সমস্যা কি? বিএনপি ক্ষমতায় গেলে কি হবে সেটা তো তখন দেখা যাবে। আপনি এখনই কিভাবে দায়িত্ব নিয়ে বলছেন তারা স্বৈরাচার হবে? আপনারা গায়েব জানা শুরু করছেন কবে থেকে? আপনাদের দলে তো আপাতত নবী রসূল নাই, তাহলে এসব অগ্রিম অহি কই থেকে পাইলেন? এসব কাঁদা এবং মিথ্যা অভিযোগ অপপ্রচার করা বন্ধ করুন। অর্জিত স্বাধীনতা বেশীদিন ধরে রাখতে পারবেন না। খুব দ্রুতই পতিত শক্তি ফিরে আসবে। এবার তারা ফিরলে কি করবে তা গত ১৭ বছরে টের পেয়েছেন।আর যেসব জামায়াত শিবিরের লোকজন বলে আয়না ঘর আর হাওয়া ভবন এক তারা নিছকই বোকা। হাওয়া ভবন ছিলো একটা রাজনৈতিক কার্যালয়! আর আয়নাঘর কি সেটা আমান আজমী রের চাইতে ভালো আর কে জানে । কোন কথা বলার আগে ঐ বিষয় নিয়ে সামান্য হলে ও পড়াশোনা কইরেন।এটাই বলেন মনপুরা উপজেলা বিএনপির নেতা কর্মীরা।
মোহাম্মদ মেহেদী হাসান

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com