1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
শিরোনাম :
ধামইরহাটে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা মধ্যনগরে ৭৬পিস ভারতীয় কম্বল সহ গ্ৰেফতার ১ প্রায় দুই মাস আত্মগোপনে থাকা রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ এর সদস্যরা। তার বিরুদ্ধে গত ৫ আগস্ট ছাত্র জনতার ওপর হামলা ও হত্যা মামলা আছে। রাবিতে নানা আয়োজনে বিশ্ব শিক্ষক দিবস পালিত বিশ্ব শিক্ষক দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে পবিপ্রবিতে র‌্যালি ও আলোচনা সভা নাটোরের লালপুরে বিশ্ব শিক্ষক দিবস পালিত ভোলায় ব-দ্বীপ ফোরাম কতৃক আয়োজিত ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে শিক্ষক সম্মান ২০২৪ উদযাপন ঠাকুরগাঁওয়ে পাউবো কর্মকর্তার কোটি টাকার কাঠ বাণিজ্য, বিপাকে স্থানীয় ব্যবসায়ীরা ভোলায় ব-দ্বীপ ফোরাম কতৃক আয়োজিত ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে শিক্ষক সম্মান ২০২৪ উদযাপন নওগাঁয় বিষাক্ত গ্যাস ট্যাবলেট দিয়ে নারী উদ্যোক্তা’র পুকুরে চাষকৃত লক্ষাধিক টাকার মাছ নিধন করেছে দুর্বৃত্তরা

বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আযম খান বলেছেন, বিএনপির বিরুদ্ধে কঠিন প্রতিপক্ষ ধেয়ে আসছে।

মোঃমিনহাজ উদ্দিন সুমন
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৩ বার পড়া হয়েছে

শনিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় টাঙ্গাইলের বাসাইল প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।আযম খান বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন ইতিহাসের সবচেয়ে কঠিন নির্বাচন হবে। ইতোমধ্যে বিএনপির বিরুদ্ধে তথ্য সন্ত্রাস শুরু হয়েছে। বিএনপির বিরুদ্ধে দুর্নীতির তকমা লাগানোর চেষ্টা চলছে।

বিএনপির এই নেতা বলেন, বাংলাদেশে আর ফ্যাসিবাদের জন্ম হবে না। এ জন্য বিএনপি সদা প্রস্তুত রয়েছে। বিএনপি প্রতিষ্ঠার পর দেশে গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য বিভিন্ন সময়ে নানামুখী উদ্যোগ গ্রহণ করেছে। পরবর্তী সময়েও দেশের গণতন্ত্র রক্ষায় বিএনপি ভূমিকা রাখবে।বিএনপি থেকে বহিষ্কার হওয়া নেতাকর্মীদের প্রসঙ্গে তিনি বলেন, শৃঙ্খলা ভঙ্গের দায়ে বিএনপির যেসব নেতাকর্মীর সদস্যপদ বাতিল ও স্থগিত করা হয়েছে, তাদের ব্যাপারে সংগঠন যদি মনে করে তারা শৃঙ্খলায় ফিরেছে তবে তাদের সদস্যপদ ফিরিয়ে দিতে পারে।

মতবিনিময় সভায় উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মামুন আল জাহাঙ্গীর, সাধারণ সস্পাদক নূর নবী আবু হায়াত খান নবু, পৌর বিএনপির সভাপতি আক্তারুজামান তুহিন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ পিন্টুসহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।বাসাইল প্রেসক্লাবের সভাপতি আবুল কাশেম মিয়ার সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হাসানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন—বাসাইল প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা মুসলিম উদ্দিন আহমেদ, উপদেষ্টা আশিকুর রহমান পলাশ, সাধারণ সম্পাদক এনায়েত করিম বিজয় প্রমুখ।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com