1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
দুইদিন পর পানিতে ভেসে উঠলো মাদ্রাসা ছাত্রীর লাশ দুধকুমারের পানি বিপৎসীমার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে মিরসরাইয়ে ঝুলন্ত অবস্থায় গৃহবধূর লাশ উদ্ধার হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণ নিয়ে ল্যাপটপ পেলেন ২৫ তরুণী ফরিদপুরের শেখর ইউপির গরিবের চাল ডাল চেয়ারম্যানের পকেটে যাওয়ার অভিযোগ বৃষ্টি উপেক্ষা করে ইবি শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলন নওগাঁয় দীর্ঘ ২৫ দিনেও নেই কোন অগ্রগতি গৃহবধূ আত্নহত্যার প্ররোচনা মামলায় জামালপুরে যমুনা-ব্রহ্মপুএ নদীর পানি বৃদ্ধি পেয়ে ৭৭ সেন্টিমিটার বয়স্ক ভাতার টাকা আত্মসাতে অভিযোগে নগদ একাউন্ট আলহেরা এজেন্সি বাতিল তিস্তা ব্যারেজের বাঁধে ধস

২৩ জুন শ্রীমঙ্গলে স্যাটেলাইট ক্লিনিক এবং হেলথ ক্যাম্পেইন

দেওয়ান মাসুকুর রহমান
  • প্রকাশের সময় : শনিবার, ২২ জুন, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

শ্রীমঙ্গলে স্যাটেলাইট ক্লিনিক এবং হেল্থ ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে।আগামী ২৩ জুন ২০২৪ রবিবার সকাল সাড়ে ১০টায় সাতগাঁও ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র এবং ব্রেকিং দ্য সাইলেন্সের যৌথ উদ্যোগে হুগলিয়া চা বাগান নাটমন্দির প্রাঙ্গণে এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মেডিকেল অফিসার ও উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের এমসিএইচএফপি ডা. মাহমুদা আক্তার।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট কমরেড সৈয়দ আমিরুজ্জামান।

উল্লেখ্য যে, ব্রেকিং দ্য সাইলেন্স ও দাতা সংস্থা অক্সফাম বাংলাদেশ-এর সহায়তায় Increasing tea garden women workers and Adolescent girls Sexual and reproductive Health rights (WASH) নামক প্রকল্পটি এনজিও ব্যুরো কর্তৃক মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল, কমলগঞ্জ এবং মৌলভীবাজার সদর উপজেলার ৭টি চা বাগানে ২০২৪ সালের জানুয়ারি থেকে জুন পর্যন্ত বাস্তবায়িত করা হয়েছে।
প্রকল্পটির লক্ষ্য হলো, লিঙ্গভিত্তিক সহিংসতা সম্মিলিতভাবে প্রতিরোধে চা বাগানের নারী শ্রমিক ও কিশোরী মেয়েদের সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে নেতৃত্বের বিকাশ ঘটানো এবং নারীদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার পাশাপাশি তাদের প্রজনন স্বাস্থ্য বিষয়ক অধিকার নিশ্চিত করা এবং সমাজে ইতিবাচক মনোভাব তৈরি করা।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com