1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্ব শিক্ষক দিবসে চায় না আর এমপিও শিক্ষক,আর নন এমপিও শিক্ষক ফরিদপুরে শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে অপপ্রচার প্রতিবাদে মানববন্ধন হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বদলগাছীতে বিক্ষোভ সমাবেশ জমকালো আয়োজনে নবীন শিক্ষার্থীদের বরণ করে নিলো রাবি পাঠক ফোরাম সাঘাটা ডিগ্রী কলেজের গভর্নিং বডির সভাপতি সেলিম আহম্মেদ তুলিপ কে সংবর্ধনা ও পরিচিতি সভা হত্যা মামলার আসামি ডাবলু সরকারকে গ্রেফতার করেছে র‍্যাব-৫ সাঘাটায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষকদের ১০ম গ্রেড প্রদানের দাবিতে মানববন্ধন সাংবাদিক সংবাদ সংগ্রহ করতে গিয়ে হয়েছে ছিনতাই চেষ্টা মামলার আসামী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড বাস্তবায়নের দাবীতে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান বৃষ্টি- দেলোয়ার হোসেন খান

জামায়াত বিএনপি’র ৪ জন গ্রেফতার

ফারুক আহমেদ, বাগাতিপাড়া প্রতিনিধি, নাটোর।
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ১২৩ বার পড়া হয়েছে
জামায়াত বিএনপি’র ৪ জন গ্রেফতার
কাভার্ডভ্যানে আগুন দেওয়ার মামলায় জামায়াত-বিএনপি’র চার নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গতকাল বুধবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে নাটোর জেলা হাজতে পাঠানো হয়েছে।
পুলিশ জানিয়েছে, গত বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় মহাসড়কে একটি কাভার্ড ভ্যানে আগুন দেয় দুর্বৃত্তরা। ওই মামলাতেই গুরুদাসপুর উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল আলীম, বিয়াঘাট ইউনিয়ন বিএনপির সদস্য মো. জুলহাস, চাপিলা ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক সানজেদুর রহমান শুভ ও মশিন্দা ইউনিয়ন বিএনপির সহসভাপতি আব্দুস সালামকে গ্রেপ্তার করা হয়। নাশকতার দুটি মামলায় উপজেলায় এপর্যন্ত অন্তত ১৫জনকে গ্রেপ্তার করা হয়েছে।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোনোয়ারুজ্জামান বলেন, নাশকতা মামলায় আসামীদের গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামীদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে। নাশকতা রোধে পুলিশি টহল জোরদার করা হয়েছে।
এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com