1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
শিরোনাম :
সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড বাস্তবায়নের দাবীতে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান বৃষ্টি- দেলোয়ার হোসেন খান শ্রীমঙ্গলে যুবলীগ নেতা সেলিম মিয়ার বিরুদ্ধে দুই কোটি টাকা মূল্যের জমি দখলের অভিযোগ মধ্যনগরে বিনামূল্যে চিকিৎসা সহায়তা দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী আমতলীতে মা ইলিশ সংরক্ষণ অভিযান ২০২৪” সুষ্ঠুভাবে বাস্তবায়নের লক্ষে সচেতনতামূলক সভা গোমস্তাপুর উপজেলা বিএনপি ও পৌর বিএনপি আয়োজনে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত মিরপুর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রহমত আলী রব্বানের দ্রুত সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত মহানবী হযরত মুহাম্মদ ( সা:) নিয়ে কুটুক্ত করার ওলামা মাশায়েখ ঐক্য পরিষদের বিক্ষোভ মিছিল বারইয়ারহাট পৌরসভায় বিনপি কর্মির উপর গ্রুপিংয়ের হামলা বগুড়া ধুনটে পৌর বিএনপির ৫নং ওয়ার্ডের কর্মীসভা অনুষ্ঠিত

সাগরে লঘুচাপ নিয়ে যে বার্তা দিল আবহাওয়া অধিদপ্তর

মোঃআবদুর রাজ্জাক, বিশেষ প্রতিনিধি, নবাবগঞ্জ  থানা
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ১৫১ বার পড়া হয়েছে
সাগরে আবারও সৃষ্টি হয়েছে লঘুচাপ।

সাগরে আবারও সৃষ্টি হয়েছে লঘুচাপ। এটি আরও ঘনীভূত হয়ে নিম্নচাপে পরিণত হওয়ার শঙ্কা রয়েছে। নভেম্বর মাসের দীর্ঘমেয়াদি পূর্বাভাসেও বলা হয়, চলতি মাসের মধ্যে এক থেকে দুটি লঘুচাপ সৃষ্টি হতে পারে। চলতি মাসের মাঝামাঝি একটি লঘুচাপ ঘনীভূত হয়ে ঘূর্ণিঝড় মিধিলিতে রূপ নেয়। বুধবার পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে আবহাওয়ার অধিদপ্তর থেকে এই তথ্য দিয়েছেন।

আবহাওয়া অধিদপ্তর জানায়, দক্ষিণ আন্দামান সাগর ও আশপাশের এলাকায় অবস্থানরত লঘুচাপটি পশ্চিম-উত্তর পশ্চিম দিকে অগ্রসর হয়ে একই এলাকায় অবস্থান করছে। এটি আরও পশ্চিম-উত্তর পশ্চিম দিকে অগ্রসর ও ঘনীভূত হতে পারে।

আগামী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারা দেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। সারা দেশে রাতের তাপমাত্রা সামান্য কমতে পারে এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

বুধবারের পূর্বাভাসেও বলা হয়, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারা দেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। সারা দেশে রাত ও দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পার।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com