1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁয় দাবী বাস্তবায়নে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে সরিষাবাড়ীতে আলোচনা সভা সাঘাটায় শহীদ সাজ্জাদ ও আবু সাঈদ স্মরণে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সংস্কারের অভাবে ধান ক্ষেতের মাটিতে মিশে গেছে রাস্তা \ চলাচলের জন্য বাঁশের সাঁকো নির্মান নেত্রকোণার খালিয়াজুরীতে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন বিশ্ব শিক্ষক দিবসে চায় না আর এমপিও শিক্ষক,আর নন এমপিও শিক্ষক ফরিদপুরে শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে অপপ্রচার প্রতিবাদে মানববন্ধন হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বদলগাছীতে বিক্ষোভ সমাবেশ জমকালো আয়োজনে নবীন শিক্ষার্থীদের বরণ করে নিলো রাবি পাঠক ফোরাম সাঘাটা ডিগ্রী কলেজের গভর্নিং বডির সভাপতি সেলিম আহম্মেদ তুলিপ কে সংবর্ধনা ও পরিচিতি সভা

স্বতন্ত্র প্রার্থীকে হুমকি দেওয়ার ঘটনায় জেলা ছাত্রলীগের সভাপতি গ্রেফতার

মোঃএমরুল ইসলাম,উপজেলা প্রতিনিধি,মনোহরদী,নরসিংদী।
  • প্রকাশের সময় : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ১৪৬ বার পড়া হয়েছে
নরসিংদীতে স্বতন্ত্র প্রার্থীকে পেটানোর হুমকি দিয়ে নির্বাচনী আচরণ বিধিমালা ভঙ্গের অভিযোগে নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।শুক্রবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হল গেইট থেকে গ্রেফতারের পর তাকে নরসিংদীতে নিয়ে আসা হয় বলে জানিয়েছেন,জেলা গোয়েন্দা পুলিশের ওসি খোকন চন্দ্র সরকার।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক ড.বদিউল আলম ও পুলিশ জানায়, নরসিংদী-১(সদর) আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী, নজরুল ইসলাম হীরু এম.পি এর মতবিনিময় সভায় জেলা ছাত্রলীগের সভাপতি, আহসানুল ইসলাম রিমন এর দেওয়া বক্তব্যে স্বতন্ত্র প্রার্থীকে পেটানোর হুমকি দেওয়া হয়। রিমন তার দেওয়া বক্তব্যে বলেন, কোন স্বতন্ত্র মতন্ত্র চিনিনা,মাইরের উপর কোন ঔষধ নাই।ছাত্রলীগের পোলাপান কোন স্বতন্ত্ররে মানতো না।নরসিংদী শহরে বা সদরের কোন জায়গায় তাদের থাকতে দেওয়া হবে না।
মূহুর্তের মধ্যে এ বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে।তার এ বক্তব্যে নির্বাচনী আচরণ বিধি লংঘিত হওয়ায় বৃহস্পতিবার সদর থানায় মামলা করেন সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃওমর ফারুক।এই মামলায় শুক্রবার দুপুর-১২:৫০ মিনিটে ঢাকা বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু হল গেইট থেকে রিমনকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ। নরসিংদী জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা ড.বদিউল আলম বলেন, আমরা অবাধ সুষ্ঠ ও প্রতিযোগীতামূলক নির্বাচন উপহার দিতে চাই। এতে কেউ বাঁধা প্রদান করলে তার বিরুদ্ধে আইনানুগ কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।
উল্লেখ এর আগে এ ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় নরসিংদীর যুগ্ম জেলা ও দায়রা জজ এবং নরসিংদী-১ নির্বাচনী এলাকার নির্বাচনী অনুসন্ধান কমিটির সদস্য, নাহিদুর রহমান নাহিদ ছাত্রলীগের সভাপতিকে শোকজ করে। এতে আইন ভঙ্গের কারণে কেন তাঁর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে না তাঁর কারণ জানতে চেয়ে শোকজ পাওয়ার ২৪ ঘন্টার মধ্যে লিখিত ব্যাখ্যা প্রদান করা হয়।
এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com