1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
শিরোনাম :
মুরাদনগর বাসী দীর্ঘদিন এর অপেক্ষার শেষ সাবেক এমপি কায়কোবাদ আগমন নওগাঁয় দাবী বাস্তবায়নে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে সরিষাবাড়ীতে আলোচনা সভা সাঘাটায় শহীদ সাজ্জাদ ও আবু সাঈদ স্মরণে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সংস্কারের অভাবে ধান ক্ষেতের মাটিতে মিশে গেছে রাস্তা \ চলাচলের জন্য বাঁশের সাঁকো নির্মান নেত্রকোণার খালিয়াজুরীতে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন বিশ্ব শিক্ষক দিবসে চায় না আর এমপিও শিক্ষক,আর নন এমপিও শিক্ষক ফরিদপুরে শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে অপপ্রচার প্রতিবাদে মানববন্ধন হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বদলগাছীতে বিক্ষোভ সমাবেশ জমকালো আয়োজনে নবীন শিক্ষার্থীদের বরণ করে নিলো রাবি পাঠক ফোরাম

ধুনটে এলাঙ্গী ইউনিয়নের চেয়ারম্যানের দায়িত্ব পেলেন শাহাদৎ হোসেন পিষ্টন

এস এম ফজলে রাব্বি শুভ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪
  • ৭ বার পড়া হয়েছে

বগুড়ার ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোজাম্মেল হক দীর্ঘদিন অনুপস্থিত থাকায় প্যানেল চেয়ারম্যান-১ শাহাদৎ হোসেন পিষ্টনকে আর্থিক ও প্রশাসনিক ক্ষমতা প্রদান করা হয়েছে। সম্প্রতি তিনি দায়িত্বভার গ্রহণ করেছেন।

এরআগে গত ২৪ সেপ্টেম্বর বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার শাখার এক অফিস আদেশে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

উল্লেখ্য, ধুনট উপজেলা আওয়ামীলীগের সদস্য তোজাম্মেল হক ভোটারবিহীন ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে এলাঙ্গীর চেয়ারম্যান নির্বাচিত হন। কিন্তু গত ৫ আগস্ট আওয়ামীলীগ সরকার পতনের পর তিনি গাঁ ঢাকা দেন। তাই দীর্ঘদিন পরিষদে অনুপস্থিত থাকায় প্যানেল চেয়ারম্যান-১ শাহাদৎ হোসেন পিষ্টনকে আর্থিক ও প্রশাসনিক ক্ষমতা প্রদান করা হয়। শাহাদৎ হোসেন পিষ্টন ধুনট উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com