1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
শিরোনাম :
নাটোরের লালপুরে বিশ্ব শিক্ষক দিবস পালিত ভোলায় ব-দ্বীপ ফোরাম কতৃক আয়োজিত ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে শিক্ষক সম্মান ২০২৪ উদযাপন ঠাকুরগাঁওয়ে পাউবো কর্মকর্তার কোটি টাকার কাঠ বাণিজ্য, বিপাকে স্থানীয় ব্যবসায়ীরা ভোলায় ব-দ্বীপ ফোরাম কতৃক আয়োজিত ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে শিক্ষক সম্মান ২০২৪ উদযাপন নওগাঁয় বিষাক্ত গ্যাস ট্যাবলেট দিয়ে নারী উদ্যোক্তা’র পুকুরে চাষকৃত লক্ষাধিক টাকার মাছ নিধন করেছে দুর্বৃত্তরা পলিশা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের মুক্তির দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন মাদারগঞ্জ আওয়ামীলীগের ১৩ নেতা কর্মী গ্রেফতার বিশ্ব শিক্ষক দিবস উদযাপন উপলক্ষে দুমকিতে বর্নাঢ্য র‌্যালি ও আলোচনা সভা নওগাঁয় বিশ্ব শিক্ষক দিবসের প্রতিপাদ্য বিষয় “শিক্ষকের কণ্ঠস্বর: শিক্ষায় নতুন সামাজিক অঙ্গীকার ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন জসীমউদ্দীন ইতি ঠাকুরগাঁও প্রতিনিধি

মুরাদনগর বাসী দীর্ঘদিন এর অপেক্ষার শেষ সাবেক এমপি কায়কোবাদ আগমন

সংবাদ দাতার নাম
  • প্রকাশের সময় : শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
  • ২৪ বার পড়া হয়েছে

দীর্ঘ ১৩ বছর আওয়ামীলীগ সরকারের রোষানলের স্বীকার হয়ে দেশের বাহিরে ছিলেন। তিনি বিএনপির ভাইস- চেয়ারম্যান ও কুমিল্লা-৩ সাবেক ৫ বার এর এমপি ও সাবেক ধর্ম প্রতিমন্ত্রী ছিলেন। কায়কোবাদ দাদা উপেক্ষায় রয়েছে পুরা মুরাদনগরের আপামর জনগন।

তিনি আওয়ামিলীগ এর শাসন আমলে ২১শে আগষ্ট গ্রেনেড মিথ্যা মামলার যড়যন্ত্র স্বীকার হয়ে দীর্ঘদিন দেশের বাহিরে রাখা হয়েছে। তাকে দে-শ আসতে দেয়নি আওয়ামিলীগ সরকার। তাকে নির্বাচন এর বাহিরের রাখা হয়েছে। কারন মুরাদনগর তার জনপ্রিয়তা ছিলো বেশ তুঙ্গে। আওয়ামিলীগ এর সাবেক এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন ২১শে গ্রেনেড মামলায় ফাঁসি এবং তার বিরুদ্ধে যড়যন্ত্র করে ২০১৪,২০১৮ নির্বাচন এ বিনাভোটে নির্বাচন এ জয়লাভ করে।

এবং মুরাদনগর উপজেলা বিএনপির নেতাকর্মীদের নামে ভিন্ন মিথ্যা মামলা দিয়ে এলাকা ছাড়া করে রাখা হয়েছে আওয়ামিলীগ সরকার এর এমপি। ৫ আগষ্ট গনঅভ্যুত্থানে শেখ হাসিনা পালিয়ে যাওয়ার পর দেশ নতুন স্বাধীনতা ফিরে পেয়ে এবং বিএনপির এই নেতা সুষ্ঠু নিরপেক্ষ বিচার পাবে বলে মনে করেন। এবং তিনি দেশের মাটি ও মানুষ কে ভালোবাসেন এবং আগামী নতুন বাংলাদেশ নিয়ে কাজ করবেন। তিনি বলেন দেশের প্রধান উপদেষ্টা ড. ইউনূসের সাহসী ভূমিকার প্রসংশা করেন দেশের এই ক্লান্তি কালে এবং তলানীত দেশকে নিজের কাঁধে নিয়ে একটি নতুন বাংলাদেশ উপহার দিবেন গনতন্ত্র দেশ হিসাবে। তার জন্য তিনি যে সংস্কার করার উদ্দেশ্য নিয়ে কাজ করছেন তিনি উপদেষ্টা ড. ইউনূস এর প্রসংশা ও দোয়া করেন।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com