1. admin@desh-bulletin.com : নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রতিদিনের অপরাধ
শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
শিরোনাম :
মুরাদনগর বাসী দীর্ঘদিন এর অপেক্ষার শেষ সাবেক এমপি কায়কোবাদ আগমন নওগাঁয় দাবী বাস্তবায়নে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে সরিষাবাড়ীতে আলোচনা সভা সাঘাটায় শহীদ সাজ্জাদ ও আবু সাঈদ স্মরণে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সংস্কারের অভাবে ধান ক্ষেতের মাটিতে মিশে গেছে রাস্তা \ চলাচলের জন্য বাঁশের সাঁকো নির্মান নেত্রকোণার খালিয়াজুরীতে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন বিশ্ব শিক্ষক দিবসে চায় না আর এমপিও শিক্ষক,আর নন এমপিও শিক্ষক ফরিদপুরে শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে অপপ্রচার প্রতিবাদে মানববন্ধন হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বদলগাছীতে বিক্ষোভ সমাবেশ জমকালো আয়োজনে নবীন শিক্ষার্থীদের বরণ করে নিলো রাবি পাঠক ফোরাম

কুষ্টিয়ার মিরপুরে পুলিশের অভিযানে তিনজন

মো আসাদুল ইসলাম
  • প্রকাশের সময় : রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ৬৭ বার পড়া হয়েছে

ওয়ারেন্টের আসামি আটক হয়েছে। গতকাল শনিবার (২৮ সেপ্টেম্বর) মিরপুর থানার পুলিশ পরিদর্শক তদন্ত ইন্সপেক্টর আব্দুল আজিজ এবং এসআই দীপন ও এসআই অসিত ও এএসআই মামুনুর রশিদ সঙ্গীয় ফোর্স এর অভিযানে চিথলিয়া এলাকা থেকে ২টি ওয়ারেন্টের আসামি মোহাম্মদ রকি (৩০) কে গ্রেফতার করা হয়।

এছাড়াও ছাতিয়ান ইউনিয়নের ভারল বাঁশতলা থেকে শিপন (২৮) ও পোড়াদহ ইউনিয়নের শুকুন্দী এলাকা থেকে মমিন (৩৮) কে গ্রেফতার করা হয়। মিরপুর থানার ওসি মোস্তফা হাবিবুল্লাহ পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ পরিপূর্ণভাবে কার্যক্রম শুরু করেছে। এখন কোন ঘটনা আর ছাড় দেওয়া হবে না। মিরপুর থানায় জিডি, মামলা, ওয়ারেন্ট, ও মাদকের কোন আসামিকে ছাড় দেয়া হবে না। মিরপুর থানা এলাকার সকল জনগণকে মিরপুর থানা পুলিশকে সহায়তার পাশাপাশি সকল ধরনের সেবা গ্রহণের জন্য থানায় আসার কথা জানান তিনি।

এ বিভাগের আরো সংবাদ
© দেশ বুলেটিন 2023 All rights reserved
Theme Customized BY ITPolly.Com